৮ জুলাই, ২০২০ ১৬:৩৫

ভাতিজাকে জবাই করে হত্যা, অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

ভাতিজাকে জবাই করে হত্যা, অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত

প্রতীকী ছবি

চট্টগ্রামে তিন বছরের শিশু মেহরাবকে জবাই করে হত্যা পর কয়েক ঘণ্টা পর কথিত বন্দুকযুদ্ধে জসিম উদ্দিন রাজ নামে এক এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। 

বুধবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানাধীন পশ্চিম ঝর্ণাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত শীর্ষ সন্ত্রাসী রাজু শিশু মেহরাবের চাচা ছিলেন।

ডবলমুরিং থানার ওসি (তদন্ত) জহির হোসেন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় পারিবারিক কলেজের জের ধরে শিশু মেহরাবকে জবাই করে হত্যা করে চাচা রাজু। এরপর পালিয়ে যান তিনি। খুনের ঘটনার কয়েক ঘণ্টা পর গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম ঝর্ণাপাড়া এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে বন্দুকযুদ্ধে রাজু নিহত হন। এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, ৫ রাউন্ড কার্তুজ, একটি ছোড়া এবং ৮৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। 

তারা হলেন অতিরিক্ত উপ-কমিশনার এসএম হুমায়ন কবির, পরিদর্শক জহির হোসেন, হেলাল উদ্দিন অন্যতম।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বন্দুকযুদ্ধে নিহত জসিম উদ্দিন রাজু একজন পেশাদার ছিনতাইকারী ও একাধিক হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে। রাজু ২০১৪ সালে পুলিশ সদস্য নায়েক ফরিদ উদ্দিনকে হত্যা করে। ১৮ সালে হাজি পাড়ায় খোরশেদকে হত্যা করে। সর্বশেষ গত মঙ্গলবার নিজের ভাতিজা মেহরাবকে জবাই করে হত্যা করে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর