২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৫৯

চট্টগ্রামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা পূর্ব ঘাটকূল থেকে ১ লাখ ২৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

আটক মনোয়ারুল ইসলাম আনোয়ারা উপজেলার গহিরা পূর্ব ঘাটকূল এলাকার আব্দুল মান্নানের ছেলে। রবিবার র‌্যাবের পক্ষ থেকে তাকে আটকের বিষয়টি জানানো হয়।

জানা গেছে, মনোয়ারুল ইসলামের বাড়িতে প্লাস্টিকের বস্তায় লুকিয়ে রাখা হয়েছিল এসব ইয়াবা। যা সম্প্রতি মিয়ানমার থেকে বাংলাদেশে নিয়ে আসা হয়েছে বলে জানতে পেরেছে র‌্যাব। 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন বলেন, গহিরা পূর্ব ঘাটকূল এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ ২৫ হাজার ৪০০ পিস ইয়াবাসহ মনোয়ারুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক মনোয়ারুল ইসলামকে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।  

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, মনোয়ারুল ইসলাম একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মিয়ানমার থেকে সমুদ্রপথে ইয়াবা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে। গত ১৪ সেপ্টেম্বর গহিরা এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ১ লাখ ৬৫ হাজার ১৩০ পিসের একটি ইয়াবার চালান আটক করে। এ চালানটিও মনোয়ারুল ইসলাম ও তার সহযোগীদের।  

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর