শিরোনাম
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০১
প্রিন্ট করুন printer

অগ্নিদগ্ধ ও সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

অগ্নিদগ্ধ ও সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন তিনজনের মৃত্যু

অগ্নিদগ্ধ ও দুর্ঘটনায় আহত হয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুইজন অগ্নিদগ্ধ হয়ে ও একজন সড়ক দুর্ঘটনায় আহতাবস্থায় মৃত্যুবরণ করেন। 

তারা হলেন- বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ধীরেন্দ্র সেনের স্ত্রী আলো রাণী সেন (৮০), সন্দ্বীপের হারামিয়া ইউনিয়নের বাসিন্দা আম্বিয়া খাতুন (৮০) ও ফটিকছড়ির হরিণাদিঘি এলাকার আমিন শরীফের ছেলে আনিসুল ইসলাম (২৩)।  

আজ শনিবার ভোরে চমেক হাসপাতালের পৃথক ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।  

জানা গেছে, অগ্নিদগ্ধ হয়ে আজ শনিবার ভোরে চমেক হাসপাতালের ৩৬ নম্বর বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আলো রাণী সেন ও আম্বিয়া খাতুন মারা যান এবং সকালে সড়ক দুর্ঘটনায় আহত আনিসুল ইসলাম আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আলো রাণী সেন গত ৩১ জানুয়ারি মোমবাতির আগুন থেকে অগ্নিদগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অপরদিকে ১৫ ফেব্রুয়ারি অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন ছিলেন আম্বিয়া খাতুন। আনিসুল ইসলাম ২ ফেব্রুয়ারি নগরীর বহদ্দারহাটে বাস ও সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে সংঘর্ষের ঘটনায় আহত হয়ে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।   

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর