১ মার্চ, ২০২১ ১৮:১৭

চট্টগ্রামে মাদক মামলায় ৩ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে মাদক মামলায় ৩ জনের কারাদণ্ড

প্রতীকী ছবি

চট্টগ্রামে মাদক মামলায় একটি বাসের চালক-সুপারভাইজার এবং হেলপারকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন আদালত। বাসের চালক ও সুপারভাইজারকে ১০ বছর করে এবং হেলপারকে ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়। সোমবার অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ দণ্ডাদেশ দেন

দণ্ডপ্রাপ্তরা হলেন-চাঁদপুরের হাজীগঞ্জ থানার নিশ্চিতপুর গ্রামের মো. আবুদল হাসেমের ছেলে ও বাস চালক মো. সবুজ (৩২), বরিশালের গৌরনদী থানার গিয়াঘাট এলাকার সুকুমার মণ্ডের ছেলে ও বাসের সুপারভাইজার পলাশ মণ্ডল (২৮) ও বরিশালের উজিরপুর থানার ভরসাকাঠি এলাকার আব্দুর রব হাওলাদার ছেলে ও বাসের হেলপার মো. নাসির হাওলাদার (৩০)।

এদের মধ্যে বাসের সুপারভাইজার পলাশ মণ্ডল হাইকোর্ট থেকে জামিন নিয়ে পলাতক রয়েছেন। বাকিরা রায়ের সময় উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অনুপম চক্রবর্তী জানান, প্রত্যেককেই ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

মামলার সূত্রে তিনি আরো বলেন, ২০১৮ সালের ২৯ জুন কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া একটি যাত্রীবাহী বাসকে রাত ৩টার দিকে নগরের কোতোয়ালী থানার সৈকত হোটেলের সামনে থামানোর সংকেত দেয় র‌্যাব। র‌্যাব দেখে বাসটি রেখে চালক, সুপারভাইজার ও হেলপার পালানোর চেষ্টাকালে র‌্যাব তাদের আটক করে। পরে চালক, সুপারভাইজার ও হেলপারের দেহ ও বাস তল্লাশি করে ১৯ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর