শিরোনাম
প্রকাশ : ১ মার্চ, ২০২১ ১৯:২৯
প্রিন্ট করুন printer

সিএমপির ৮ কর্মকর্তার রদবদল

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

সিএমপির ৮ কর্মকর্তার রদবদল

চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি)’র উপ-কমিশনার (ডিসি) পদ মর্যাদার ৮ কর্মকর্তার দফতর রদবদল করা হয়েছে। সোমবার রদবদলের আদেশ দেন কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

সিএমপি’র কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, ‘সিএমপি থেকে দুই ডিসি অন্যত্র বদলী হয়েছেন। বাকিরা দীর্ঘদিন একই পদে দায়িত্ব পালন করছে। তাই ডিসি পদে রদবদল করা হয়েছে। মূলত কাজের গতি বাড়াতে রুটিন ওয়ার্কের অংশ হচ্ছে এ রদবদল।

জানা যায়, সোমবার এক আদেশে উপ-কমিশনার পদ মর্যাদার ৮ কর্মকর্তার দফতর রদবদল করা হয়েছে। এতে সিএমপিতে সদ্য যোগদান করা উপ-কমিশনার মো . জসিম উদ্দিনকে ‘পিওএম উত্তর এবং বন্দরে পদায়ন করা হয়েছে। উপ-কমিশনার পিওএম- বন্দরের দায়িত্ব পালন করা শাকিলা সোলতানাকে ট্রাফিক-বন্দর বিভাগে বদলী করা হয়েছে। ট্রাফিক-বন্দর জোনের উপ-কমিশনার তারেক আহম্মেদকে ট্রাফিক-পশ্চিম জোনে বদলী করা হয়েছে। ট্রাফিক পশ্চিম জোনের উপ-কমিশনার জয়নুল আবেদীনকে উপ-কমিশনার ক্রাইমে বদলী করা হয়েছে। উপ-কমিশনার ক্রাইম এন এম নাসিরুদ্দিনকে উপ-কমিশনার ট্রাফিক দক্ষিণ বিভাগে বদলী করা হয়েছে। পশ্চিম জোনের উপ-কমিশনার ফারুক উল হককে গোয়েন্দা পশ্চিম ও বন্দর জোনের উপ-কমিশনারের দায়িত্ব দেয়া হয়েছে। গোয়েন্দা পুলিশ পশ্চিম জোনের উপ-কমিশনার মোহাম্মদ মনজুর মোরশেদকে নগর বিশেষ শাখা এবং নগর বিশেষ শাখার উপ-কমিশনার আব্দুল ওয়ারিশকে পশ্চিম জোনের উপ-কমিশনার হিসেবে বদলী করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর