১৪ জুন, ২০২২ ২০:১৬

আনোয়ারায় ইউপি নির্বাচন স্থগিত চান পাঁচ চেয়ারম্যান প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

আনোয়ারায় ইউপি নির্বাচন স্থগিত চান পাঁচ চেয়ারম্যান প্রার্থী

চট্টগ্রামে আনোয়ারা উপজেলার পরৈকোড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) উপনির্বাচনের পাঁচজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নির্বাচন স্থগিত করার দাবি জানিয়েছেন। মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ দাবি করেন। আনোয়ারার পরৈকোড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের ওপর বহিরাগত সন্ত্রাসীদের হামলা এবং ভোট কেন্দ্র দখলে নেওয়ার হুমকির প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীরা এ সংবাদ সম্মেলন।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবদুল মালেক মানিক, মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন সুজন, ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী হাসান জিয়াউল ইসলাম, টেলিফোন প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী শেখ নাজিম উদ্দীন।         

চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ও আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবদুল মালেক মানিক অভিযোগ করে বলেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে বিভিন্ন জনপ্রতিনিধি উপনির্বাচনে প্রচারণায় অংশ নিচ্ছে। এ নিয়ে লিখিত অভিযোগ করেও রিটার্নিং অফিসার কোনো ধরণের ব্যবস্থা নেননি।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর