২৮ নভেম্বর, ২০২৩ ২২:১১

চট্টগ্রামে মনোনয়ন ফরম নিলেন ১২২ জন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে মনোনয়ন ফরম নিলেন ১২২ জন

চট্টগ্রামের ১৬ আসনে বিভিন্ন দলের ১২২ জন প্রার্থী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে দেওয়া এক তালিকা থেকে এই তথ্য জানা গেছে। এরমধ্যে মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেন ৩৭ জন প্রার্থী। বাকিগুলো এর আগে সংগ্রহ করা হয়েছে।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, এখনো পর্যন্ত ১৬ আসনে আওয়ামী লীগের ২৬ জন, ইসলামী ফ্রন্টের ২২ জন, সুপ্রীম পার্টির ৮ জন, তরিকত ফেডারেশনের ১ জন, বিএসএম’র ১ জন, জাসদের ১ জন, জাতীয় পার্টির ৬ জন, কল্যাণ পার্টির ২ জন, ন্যাপের ২ জন, বিএনএফ’র ৪ জন, প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের ১ জন, তৃণমূল বিএনপির ৭ জন, এনপিপি’র ২ জন, মুসলিম লীগের ১ জন, কনগ্রেস’র ১ জন, গণফোরামের ১ জন ও স্বতন্ত্র ৩১ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়াও দলের নাম ছাড়াও ৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে মঙ্গলবার দুপুরে রিটার্নিং কর্মকর্তা চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ‘যে কেউ, যত দল, বিদ্রোহী, স্বতন্ত্র যা কিছু আছে সবাই আসুক। খেলার মাঠে আমি খেলতে চাই। গোলকিপার ছাড়া আমি গোল দিতে চাইনা। সবাই আসুক, অংশগ্রহণ করুক। জনগণ রায় প্রদান করবে।’ 
এ সময় তার সাথে রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, পৌর মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল ওহাব ও সাধারণ সম্পাদক কফিল উদ্দিন খান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর