Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫২
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০১

গানে গানে সংসদে উন্নয়নের প্রত্যাশা মমতাজের (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

গানে গানে সংসদে উন্নয়নের প্রত্যাশা মমতাজের (ভিডিও)

দশ বছরের উন্নয়ন তুলে ধরে সংসদে আবারও গান গাইলেন মানিকগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও কণ্ঠ শিল্পি মমতাজ বেগম। ‘এগিয়ে চলো বাংলাদেশ পাল উড়িয়ে দাও/ গড়বে উন্নত দেশ এবার শেখ হাসিনার নাও’-এই গান শেষে তিনি বলেন, এই গান নতুন প্রজম্মের স্লোগান হোক এটাই প্রত্যাশা। 

রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনিত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীরর অনুমতি নিয়ে সংসদে একাদশ সংসদ নির্বাচনে প্রচারিত এ গানটি সংসদে পরিবেশন করেন মমতাজ । 

আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের গত ১০ বছরের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে মমতাজ বলেন, আন্তর্জাতিক মহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হয়ে উঠেছেন মাদার অব হিউম্যানিটি। কারণ দেশের কূটনৈতিক ইতিহাসে সবচেয়ে সফল পদক্ষেপ ছিলো নির্যাতিত রোহিঙ্গাদের দেশে আশ্রয় দেয়া ও তাদের বিষয়ে বিশ্ব জনমত গড়ে তোলা। 

তিনি আরও বলেন, বাংলাদেশ আজ খাদ্যে উদ্বৃত্ত দেশে পরিণত হয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সফল নেতৃত্বের কারণে। আমাদের অর্থনীতি এখন অনেক শক্তিশালী। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাবেন আলোকিত সমৃদ্ধির পথে। সে প্রত্যাশায় এবারের নির্বাচনে জনগণ বিপুল ভোটে এই সরকারকে বিজয়ী করেছে। নির্বাচনের সময় আমরা বেশ কিছু গান গেয়েছিলাম।

মমতাজের গানটি দেখতে এখানে ক্লিক করুন।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য