Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০১৯ ২০:৪৬

'আত্মশুদ্ধি ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়'

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

'আত্মশুদ্ধি ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়'

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, শারীরিক সুস্থতার সাথে সাথে আত্মিক সুস্থতা অতিব জরুরী, কেননা আত্মশুদ্ধি ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়। যুগে যুগে নবীগণ মানুষের অন্তরে আল্লাহর ভয় ও মোহাব্বত সৃষ্টির জন্য মেহনত করে গেছেন। সে ধারাবাহিকতায় আল্লাহর ওলীগণ মানুষের অন্তরের ব্যধি দূরিকরণে চেষ্টা অব্যাহত রেখেছেন। 

রবিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডের একটি কমিনিউটি সেন্টারে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা সভাপতি আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, দলের নায়েবে আমীর মাওলানা মুজীবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা ফিরোজ আশরাফী, মাওলানা আতাউর রহমান আরেফী, মাওলানা আবু তাহের জিহাদী, মাওলানা শেখ সাদী, হাফেজ মাওলানা আবু ইউসুফ, মাওলানা আবু বকর, মাওলানা মুশফিকুর রহমান জামাল, হাফেজ আব্দুল গনি, হাফেজ মাও. আক্তারুজ্জামান সাদেকী, মুফতী শিহাব উদ্দিন কাসেমী, মাওলানা নাসিম রেজা, মাওলানা মেহেদী হাসান ও হাসানুজ্জামান ইছা প্রমূখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য