Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১৬:০৭

খাস কামরায় আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা

কুমিল্লা প্রতিনিধি

খাস কামরায় আসামি হত্যার ঘটনায় পুলিশের মামলা

কুমিল্লার আদালতে বিচারকের খাস কামরায় ঢুকে ফারুক নামে এক আসামিকে ছুরি দিয়ে উপর্যপুরি কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হয়েছে। জেলার বাঙ্গরা থানার এএসআই ফিরোজ বাদী হয়ে অভিযুক্ত হাসানকে আসামি করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আজ মঙ্গলবার মামলার বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন। 

তিনি বলেন, ঘটনার সময় আদালতে অন্য একটি মামলায় হাজির থাকা বাঙ্গরা থানার এএসআই ফিরোজ বাদী হয়ে ফারুকের হত্যাকারী হাসানকে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন। মামলাটি পরবর্তীতে তদন্তের জন্য ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ডিবির পরিদর্শক প্রদীপ মন্ডলকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। আসামি হাসান কুমিল্লার লাকসাম উপজেলার ভোজপাড়া গ্রামের শহিদ উল্লাহর ছেলে। 

উল্লেখ্য, ২০১৩ সালে কুমিল্লার মনোহরগঞ্জের কান্দি গ্রামে হাজী আবদুল করিম হত্যা মামলায় জামিনে থাকা আসামিদের সোমবার হাজিরার দিন ধার্য ছিল। মামলার আসামিরা আদালতে প্রবেশের সময় ৪নং আসামি ফারুককে ছুরি নিয়ে তাড়া করে ৬নং আসামি হাসান। এ সময় জীবন বাঁচাতে ফারুক বিচারকের খাস কামরায় প্রবেশ করেন। সেখানে প্রবেশ করে হাসান টেবিলের উপর ফেলে ফারুককে উপর্যপুরি ছুরিকাঘাত করে। গুরুতর আহত ফারুক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।   

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য