১৯ আগস্ট, ২০১৯ ২১:২৮

'বর্তমান সরকারের বিরুদ্ধে গণবিস্ফোরণ ঘটবে'

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

'বর্তমান সরকারের বিরুদ্ধে গণবিস্ফোরণ ঘটবে'

ফাইল ছবি

জনগণের গণতান্ত্রিক অধিকার খর্ব করে কেউ বেশি দিন টিকে থাকতে পারে না। জনগণের পিঠ দেয়ালে ঠেকে গেছে। খুব শিগগিরই বর্তমান সরকারের বিরুদ্ধে গণবিস্ফোরণ ঘটবে। গণবিস্ফোরণের মুখে পুলিশ নিজের পিঠ বাঁচাতে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে অবস্থান নেবে। 

সোমবার দুপুরে রাজশাহী প্রেসক্লাব মিলনায়তনে এক মতবিনিময় সভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ এমন হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

জেলা বিএনপির নেতা চাঁদ বলেন, সারাদেশে বিএনপি ক্রমেই সংগঠিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় জেলা বিএনপির আহ্বায়কের দায়িত্ব নেয়ার পর থেকে নেতাকর্মীদের নিয়ে মাঠে সোচ্চার আছি। প্রতিটি কর্মসূচিতে নেতাকর্মীদের বিপুল সাড়া পাচ্ছি। তারা যে কোন আন্দোলন কর্মসূচির জন্য প্রস্তুত আছে। আমরা আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করব। 

আবু সাঈদ চাঁদ বলেন, বতর্মান সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। জনগণের ওপর আস্থা নেই বলেই জনগণের ভোট চুরি করে ক্ষমতায় এসেছে। তাই ভোট চুরি করে অবৈধভাবে ক্ষমতায় এসে বেশি দিন টিকে থাকা যায় না।

মতবিনিময় সভায় রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সিনিয়র সাংবাদিক সুব্রত দাস এবং আতাউর রহমান স্মৃতি পরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/১৯ আগস্ট, ২০১৯/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর