১৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১২

শোভন-রাব্বানীর দৃষ্টান্তমূলক শাস্তি চায় এলডিপি

অনলাইন ডেস্ক

শোভন-রাব্বানীর দৃষ্টান্তমূলক শাস্তি চায় এলডিপি

শোভন-রাব্বানী

লিবালের ডেমোক্রেটিক পার্টি-এলডিপির অঙ্গ সংগঠন গণতান্ত্রিক যুবদল ও গণতান্ত্রিক ছাত্রদল ও গণতান্ত্রিক মহিলা দলের এক সভা পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনায় সভায় বক্তরা বলেন, দুর্নীতিবাজদের শাস্তি পদচ্যুত বা পদত্যাগ হতে পারে না। পদ থেকে অপসারণ হতে পারে না। দুর্নীতি দায়ে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে দল থেকে বহিষ্কার করতে হবে। তাদেরকে পুলিশের কাছে সোর্প করতে হবে। এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করতে হবে। 

বক্তরা বলেন, ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে দুর্নীতিবাজরা পার পেয়ে যাবে। 

তারা আরো বলেন, যুবক এবং ছাত্রদেরকে এদেশের বিনির্মাণের দায়িত্ব গ্রহণ করতে হবে। ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সমাজের ও দেশের কলঙ্ক। আমরা আশা করবো সরকার তাদের গ্রেফতার করে অন্যদেরকে হুশিয়ারির বার্তা দেবেন।

লিবালের ডেমোক্রেটিক পার্টি-এলডিপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও গণতান্ত্রিক যুবদলের সভাপতি তমিজউদ্দিন টিটুর সভাপতিত্বে আলোচনা সভায় এলডিপির প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, তথ্য গবেষণা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান, গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি কারিমা খাতুন ও ঢাকা মহানগর উত্তর এলডিপির সভাপতি ইব্রাহিম মিয়া বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর