শিরোনাম
২৩ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪৩

বরিশালে আওয়ামী লীগ নেতার ক্লাবে অভিযান, মাদকসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে আওয়ামী লীগ নেতার ক্লাবে অভিযান, মাদকসহ আটক ৫

নবজাগরন সংঘ থেকে অভিযান চালিয়ে ৫ জনকে আটক করে পুলিশ।

বরিশালের ক্লাবপাড়ায় জুয়া এবং মাদক বিরোধী অভিযান শুরু করেছে পুলিশ। গত ২৪ ঘণ্টার ব্যবধানে নগরীর আলেকান্দা নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ১ লাখ ৯ হাজার ৫শ’ টাকাসহ ৯ জুয়াড়ি এবং নগরীর নাজিরের পোলের আলোচিত নবজাগরন সংঘে অভিযান চালিয়ে প্রায় ১ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার পাশাপাশি অন্যান্য আস্তানায় অভিযান অব্যাহত রাখার কথা জানিয়েছে পুলিশ। 

ঢাকা এবং চট্টগ্রামে জুয়া-ক্যাসিনো বিরোধী অভিযান শুরুর পর নড়েচড়ে বসে বরিশালের পুলিশ। এরই ধারাবাহিকতায় সোমবার দুপুর ১টায় নগরীর নাজিরের পোলের বহুল আলোচিত নবজাগরন সংঘে অভিযান চালায় কোতয়ালী মডেল থানা পুলিশ। ক্লাবের বিভিন্ন কক্ষ তল্লাশি করে প্রায় ১ কেজি গাঁজা, মদের খালি বোতল এবং জুয়া খেলার সরঞ্জাম তাসসহ ৫ জনকে আটক করে পুলিশ। গাঁজাসহ ক্লাব থেকে আটক ৫ জন হলো নুরুজ্জামান জামাল (৫০), মানিক হাওলাদার (৪০), সুলতান হাওলাদার (৪৫), হারুন অর রশিদ (৪২) এবং পরীক্ষন (৩৮)। 

বরিশাল সিটি করপোরেশনের ২ নম্বর প্যানেল মেয়র ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং মহানগর আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য রফিকুল ইসলাম খোকন এই ক্লাবটির নিয়ন্ত্রক বলে জানিয়েছে পুলিশ। 

এর আগে, গত রবিবার গভীর রাতে নগরীর আলেকান্দা নূরিয়া মাধ্যমিক বিদ্যালয় ভবনের দোতালার একটি কক্ষে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় ৯ জনকে আটক করে পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে উদ্ধার করা হয় নগদ ১ লাখ ৯ হাজার ৫শ' টাকা এবং তাসসহ জুয়ার সরঞ্জাম।

জুয়ার আসর থেকে আটককৃতরা হলেন শোয়েব আহম্মেদ সিজান, আরিফ সরদার, মো. ইকবাল, সাদেক সরদার, মো. শামীম, এনাম মাহমুদ জাকির, জিয়াউদ্দিন তিতাস, মো. বিপ্লব এবং মো. সমন। 

দুটি ঘটনায় পৃথক মামলা দায়ের করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া ছাড়াও সকল ক্লাব ও জুয়ার আস্তানায় অভিযান অব্যাহত রাখার কথা জানিয়েছেন কোতয়ালী থানার ওসি মো. নুরুল ইসলাম। 

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর