শিরোনাম
প্রকাশ : ৮ ডিসেম্বর, ২০১৯ ১৮:৩৯

সিআইডির জালে ধরা মালয়েশিয়ার অপহরণকারীও

অনলাইন ডেস্ক

সিআইডির জালে ধরা মালয়েশিয়ার অপহরণকারীও

কক্সবাজারের টেকনাফ মডেল থানায় করা এক অপহরণ মামলায় দুষ্কৃতি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিট। এদের মধ্যে অপহরণকারী দলের মূল তিন হোতাকে মালয়েশিয়ান পুলিশের সহযোগিতায় মালয়েশিয়ায় এবং বাকি দুইজনকে টেকনাফ মডেল থানার পুলিশের সহযোগিতায় টেকনাফ নোয়াখালী পাড়া থেকে গ্রেফতার করা হয়।

রবিবার দুপুরে বাংলাদেশে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। পাশাপাশি সিআইডির মিডিয়া কর্মকর্তা পুলিশ সুপার শারমিন জাহান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিআইডির বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, মালয়েশিয়ায় গ্রেফতার আসামিদের দেয়া তথ্য অনুযায়ী দেশটিতে ভিকটিমের গলিত লাশ পাওয়া যায়। লাশের ডিএনএ টেস্ট করা হয়েছে। মালয়েশিয়ান পুলিশ ও বাংলাদেশ দূতাবাসের সঙ্গে আলোচনা সাপেক্ষে আসামিদের ও ভিকটিমের লাশ দেশে ফেরত আনার চেষ্টা অব্যাহত আছে। 

এদিকে, দেশে গ্রেফতার আসামিদের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মামলার তদন্ত অব্যাহত আছে। 

সিআইডি অর্গানাইজড ক্রাইম এর ডিআইজি ইমতিয়াজ আহমেদ, অ্যাডিশনাল ডিআইজি কামরুল আহসান এর নির্দেশনায় অর্গানাইজড ক্রাইম বিভাগের টিএইচবি ইউনিটের বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিনের তত্ত্বাবধানে ও সহকারী পুলিশ সুপার শেখ মোহাম্মদ আবু যাহিদ এর তদারকিতে সাব-ইন্সপেক্টর মো. কামরুজ্জামান অভিযানটি পরিচালনা করেন।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য

close