শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ১৭:৩৬

২ শতাধিক কৃতি ক্ষুদে শিক্ষার্থীকে সংবর্ধনা

বরিশালে ছাত্রফ্রন্টের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ছাত্রফ্রন্টের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য র‌্যালি এবং ছাত্র সমাবেশের মধ্য দিয়ে বরিশালে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। পরে তারা পিইসি ও জেএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জনকারী শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়। 

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে থেকে জেলা ও মহানগর সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। জেলা বাসদ সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তীর নেতৃত্বাধীন র‌্যালিটি নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ফের অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। পরে অশ্বিনী কুমার হলের সামনে এক ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়। 

জেলা ছাত্রফ্রন্টের সভাপতি শন্তুমিত্রের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডা. মনিষা চক্রবর্তী। অন্যদের মধ্যে জেলা ছাত্রফ্রন্টের সাংগঠনিক সম্পাদক নিলিমা জাহান, বিএম কলেজ শাখা ছাত্রফ্রন্টের সহসভাপতি সাগর দাস আকাশ, সিটি কলেজ শাখা আহ্বায়ক সুজন আহমেদ এবং পলিটেকনিক শাখার সংগঠক কৌশিক দে বক্তব্য রাখেন। 

সমাবেশে সদস্য ঘোষিত দুটি কমিটির পরিচিতি এবং সদস্য সমাপ্ত পিইসি ও জেএসসি পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল করা ২ শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দেয় ছাত্রফ্রন্ট। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য