৬ আগস্ট, ২০২০ ১৬:৩০

করোনা ও বন্যা মোকাবেলায় সরকারের পদক্ষেপ লিপ সার্ভিসেই সীমাবদ্ধ : প্রিন্স

নিজস্ব প্রতিবেদক

করোনা ও বন্যা মোকাবেলায় সরকারের পদক্ষেপ লিপ সার্ভিসেই সীমাবদ্ধ : প্রিন্স

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, একদিকে করোনাভাইরাস, অন্যদিকে বন্যার প্রকোপে মানুষ বিপর্যস্ত। এই অবস্থায় করোনা ও বন্যা মোকাবেলায়  সরকারের পদক্ষেপ লিপ সার্ভিসেই সীমাবদ্ধ। এককভাবে কোনো দল বা ব্যক্তির পক্ষে লাখ, কোটি ক্ষতিগ্রস্ত মানুষকে সহযোগিতা করা সম্ভব না। সরকারকেই সেই দায়িত্ব নিতে হবে। 

বৃহস্পতিবার ময়মনসিংহে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।
 
হালুয়াঘাটের নড়াইল ইউনিয়নের আলিশা বাজার, বঘমার বিন্না কান্দা, খরাকান্দা, বিলডোরা ইউনিয়নের নওগাওসহ কয়েকটি এলাকায় বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ এবং ত্রাণ বিতরণ করেন তিনি। গত মঙ্গলবার  তিনি ধোবাউড়া উপজেলার পোড়াকান্দুলিয়া ইউনিয়নের ঘুঙ্গিয়াজুরী, মদনপুর, দেওমা টেগরিয়া, কাটাখালী, গোয়াতলা ইউনিয়নের জিরাখালী বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেন।     

ত্রাণ বিতরণকালে বন্যার্ত মানুষের উদ্দেশ্যে বক্তব্যে এমরান সালেহ প্রিন্স বলেন, একদিকে করোনা ভাইরাস, অন্যদিকে বন্যার প্রকোপে মানুষ বিপর্যস্ত। মানুষের এই দুঃসময়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীরা মানুষের পাশে আছে এবং সহযোগিতা করে যাচ্ছে। 

ত্রাণ বিতরণকালে হালুয়াঘাট উপজেলা বিএনপি নেতা জয়নাল আবেদীন ফকির, শহীদুল হক খান সুজন, মোস্তাক আলম রুবেল, হুমায়ুন কবির এবং ধোবাউড়া উপজেলা বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন খান লিটন, আবুল কাশেম ডলার, সোলায়মান সরকার, নয়ন মন্ডল, ছাত্রদল নেতা ফারুক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর