শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ২০:৪৩

নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসীর স্থান নেই: এসপি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসীর স্থান নেই: এসপি

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জে কোনো সন্ত্রাসী ও জঙ্গিবাদের স্থান নেই। ধর্মের বিরুদ্ধে সাম্প্রদায়িক শক্তি নারায়ণগঞ্জে ছিল না থাকবেও না। প্রত্যেকটি ধর্মীয় উৎসব সুন্দরভাবে পালন করবো। যে কোনো সহযোগিতা দেয়ার জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ বদ্ধ পরিকর। 

তিনি বলেন, আর ক'দিন পর ঈদে মিলাদুন্নবী আসবে। সেই অনুষ্ঠানও আমরা সবাই মিলে সুন্দরভাবে উদযাপন করবো। 

রবিবার বিকালে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে চাষাঢ়া শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দিরে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে এই বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এসপি জায়েদুল আলম আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কথা বার বার বলেন, ধর্ম যার যার উৎসব সবার। আমরাও তাই মনে করি। নারায়ণগঞ্জাবাসী দেখিয়ে দিয়েছে একটি ধর্মীয় উৎসবেও কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি কোনো ধরনের সমস্যা হয়নি। এবারেও সেই ধারাবাহিকতা বজায় রেখেছে। সকলে মিলে শারদীয় দুর্গোৎসব উৎসব পালন করেছে। এবছর যদিও মহামারীর কারণে আমরা সীমিত আকারে উৎসব পালন করছি। কিন্তু আমাদের মাঝে আন্তরিকতার এবং উৎসবের কোনো কমতি ছিল না। এটি একটি অনন্য দৃষ্টান্ত। 
 
নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকীস সিনিয়র সহকারী পুলিশ সুপার সালেহ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, পূজা উদযাপন কমিটির মহানগর সভাপতি অরুণ কুমার দাস, সাধারণ সম্পাদক উত্তম কুমার সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর