৫ মে, ২০২১ ২১:৪৩

যাত্রাবাড়ীতে ৬০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক

যাত্রাবাড়ীতে ৬০০ পরিবারের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ঈদ উপহার বিতরণ

করোনা মহামারির দ্বিতীয় ধাপের সংকটকালীন সময়ে অসহায়-কর্মহীন-মেহনতি ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

আজ বুধবার মহানগর দক্ষিণের অন্তর্গত ঢাকা-০৫ আসনের যাত্রাবাড়ী থানার ৬২নং এবং ৬৫নং ওয়ার্ডের ৬০০ হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংগঠনের সভাপতি কামরুল হাসান রিপন।

বিকাল ৩টায় ৬২নং ওয়ার্ডের শনির আখড়ায় আওয়ামী লীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠন আয়োজিত আলোচনা সভায় ৩০০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করেন কামরুল হাসান রিপন। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাল ৪টায় যাত্রাবাড়ী থানার ৬৫নং ওয়ার্ডে আরও ৩০০ অসহায়-মেহনতি পরিবারের মাঝে তিনি ঈদ উপহার পৌঁছে দেন। যার মধ্যে রয়েছে পোলাউয়ের চাল, দুধ, দুই ধরণের সেমাই, চিনি, ভোজ্য তেল ইত্যাদি।

সংক্ষিপ্ত বক্তব্যে কামরুল হাসান রিপন বলেন, ঢাকা-০৫ আসনের উপ-নির্বাচনে আমি নৌকার প্রার্থী ছিলাম। সেই সময়ই বলেছিলাম যে মনোনয়ন পাই বা না পাই আমি আপনাদের পাশে থাকবো। আমি আমার কথা রেখেছি। করোনার এই দুঃসময়ে অন্যান্য নেতাকর্মীরা যখন ঘরে বসে আছে তখন আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেন এভাবে সব সময়ই আপনাদের পাশে থাকতে পারি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর