১৮ জুন, ২০২১ ১৭:২৮

বরিশালে স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা শুরু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে স্বেচ্ছাসেবক দলের
কর্মী সভা শুরু

বরিশালে স্বেচ্ছাসেবক দলের দুই দিনব্যাপী কর্মী সভা শুরু হয়েছে। নগরীর সদর রোডের বিএনপি কার্যালয়ে গতকাল শুক্রবার প্রথম দিন জেলার আগৈলঝাড়া, গৌরনদী, হিজলা, উজিরপুর  ও বাকেরগঞ্জ উপজেলা এবং গৌরনদী, উজিরপুর ও বাকেরগঞ্জ পৌরসভা শাখা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা অনুষ্ঠিত হয়। দলের কার্যক্রম বেগবান করতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দুই দিনব্যাপী এই সভা আয়োজন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জনি। 

প্রথম দিনে জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আমিনুল ইসলাম লিপনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি ফরিদ উদ্দিন আহমেদ। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রিয় যুগ্ম সাধারন সম্পাদক আরিফুর রহমান আরিফ। বিশেষ অতিথি ছিলেন সহসাধারন সম্পাদক ফজলুল কবির জুয়েল ও সরদার মো. নুরুজ্জামান এবং কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক মো. বেলাল উদ্দিন আহমেদ।

এছাড়া অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক লিটন মাহমুদ, গাজী মো. রেজাউল হোসেন, সাইদুর রহমান মামুন, আবু জাফর বাদল এবং বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু। 

কর্মী সমাবেশে জেলার বিভিন্ন উপজেলা ও পৌর কমিটি হালনাগাদ করাসহ নেতাকর্মীদের সক্রিয় হওয়ার আহবান জানান কেন্দ্রীয় নেতারা। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর