শিরোনাম
২১ জুন, ২০২১ ১৬:১৪

নন্দীগ্রাম পৌরসভার ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রাম পৌরসভার ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা

সোমবার দুপুর ১২টায় পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র আনিছুর রহমান এ বাজেট ঘোষণা করেন

বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার ২০২১-২২ অর্থবছরের জন্য নতুন কোনো করারোপ ছাড়াই ১৮ কোটি ৭৮ লাখ ৯৩ হাজার ২০০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুর ১২টায় পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র আনিছুর রহমান এ বাজেট ঘোষণা করেন। ঘোষিত এ বাজেটে মোট রাজস্ব আয় ধরা হয়েছে ৩ কোটি ৪৩ লাখ ৯৩ হাজার ২০০ টাকা। মোট রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৩২ লাখ ৬৫ হাজার টাকা এবং বাজেটে রাজস্ব উদ্বৃত্তের পরিমাণ রয়েছে ১১ লাখ ২৮ হাজার ২০০ টাকা। এ ছাড়া উন্নয়ন বাজেটে আয় ও ব্যয়ের পরিমাণ রয়েছে ১৫ কোটি ৩৫ লাখ টাকা।

পরে পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমানের সভাপতিত্বে বাজেট অধিবেশন সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিফা নুসরাত। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ। অন্যদের মধ্যে বক্তব্য দেন পৌরসভার সচিব আব্দুল বাতেন, সহকারী প্রকৌশলী হারুন-অর-রশিদ, কাউন্সিলর আখতারুজ্জামান উজ্জল, আবু সাঈদ মিলন, শাহিরুল ইসলাম, হিসাব রক্ষক আবু হাসান সবুজ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বকুল হোসেন প্রমুখ। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর