২২ জুন, ২০২১ ১৮:৪৬
৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী

বরিশালে নজরকাড়া আলোকসজ্জা আওয়ামী লীগের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে নজরকাড়া আলোকসজ্জা আওয়ামী লীগের

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নজরকাড়া আলোকসজ্জা করা হয়েছে

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নজরকাড়া আলোকসজ্জা করা হয়েছে। দিনের বেলায়  আলোকসজ্জার নিভু বাতি দৃষ্টিনন্দন দেখালেও রাতে নজরকাড়া পরিবেশের সৃষ্টি হয়। এ ছাড়া নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজি প্রদর্শন এবং ৭২ হাজার গাছের চারা রোপণ কর্মসূচি গ্রহণ করেছে মহানগর আওয়ামী লীগ।

২৩ জুন (বুধবার) বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। দিবসটি উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী নানা কর্মসূচি ঘোষণা করেছে মহানগর আওয়ামী লীগ।

কর্মসূচির মধ্যে রয়েছে প্রতিষ্ঠাবার্ষিকীর প্রথম প্রহরে নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আতশবাজী প্রদর্শন এবং রাত ১২টা ১ মিনিটে কেক কেটে নগরীর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের স্থায়ী কার্যালয় উদ্বোধন। এ ছাড়া কাল সকাল ৬টায় দলীয় কার্যালয় চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন, দোয়া-মোনাজাত, আলোচনা সভা এবং ৭২ হাজার গাছের চারা রোপণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 

মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক জিয়াউর রহমান জিয়া জানান, নগরীর প্রাণকেন্দ্র সদর রোডের বিবির পুকুরপাড়, সিটি করপোরেশনের এনেক্স ভবন, জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়, সব ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়, দলীয় ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, কাকলী হল মোড়, জিলা স্কুল মোড়, বিএম কলেজ রোড, থানা কাউন্সিল, নাজিরের পোলসহ আলোকসজ্জা করা হয়েছে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কের পাশে ও মোড়ে। 

দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীতে ৭২ হাজার গাছের চারা রোপণ করবে মহানগর আওয়ামী লীগ। বুধবার বিকাল ৩টায় নগরীর ওয়াপদা কলোনীর বধ্যভূমি এলাকায় গাছের চারা রোপণের মধ্য দিয়ে সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহ চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করবেন। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর