২৪ জুন, ২০২১ ২২:৩০

বিশ্বে বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে: হানিফ

কুমিল্লা প্রতিনিধি:

বিশ্বে বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে: হানিফ

'শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আজ সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী। বিশ্বে আজ বাংলাদেশকে বঙ্গবন্ধু এবং শেখ হাসিনার নামেই চিনে। আমাদের নেত্রী দেশকে তলাবিহিন ঝুড়ি থেকে আলোকিত বাংলাদেশে রূপান্তর করেছেন।' 

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি।

তিনি বলেন, দল ভারী করার জন্য দলে জামায়াতের কোনো প্রেতাত্মাকে স্থান দেয়া যাবে না, বঙ্গবন্ধুর খুনিদের কোনো স্বজনদেরকেও দলের ভেতরে স্থান দেয়া যাবে না। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলে তাকে দল থেকে বহিস্কার করার হুশিয়ারিও দিয়েছেন তিনি। 

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীনের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূইয়া এমপি, সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন, রাজী মোহাম্মদ ফখরুল এমপি, সেলিমা আহমাদ মেরী এমপি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য আ্যরমা দত্ত, উত্তর জেলার সহ-সভাপতি আবদুল মান্নান জয়, সাংগঠনিক সম্পাদক, দেবিদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার। 

এ সময় আরোও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন ও তিতাস উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার প্রমুখ। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর