শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২১ ১৭:৪০
প্রিন্ট করুন printer

টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করায় তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

টিসিবির পণ্য অবৈধভাবে মজুদ করায় তিনজন গ্রেফতার
রাজশাহীতে টিসিবি’র পণ্য অবৈধভাবে মজুদ করায় তিনজনকে গ্রেফতার করে পুলিশ
Google News

রাজশাহী মহানগরীর সাহেববাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে টিসিবি’র পণ্যসহ ডিলার ও দুই দোকান মালিককে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তারা হলেন সাগর ট্রেডার্সের মালিক সাগর শেখ, সুমন ট্রেডার্সের মালিক জালাল হোসেন সুমন ও টিসিবি পণ্যের ডিলার রেজাউল করিম।

আজ বৃহস্পতিবার দুপুর ১টায় আরএমপির সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক এ তথ্য জানান।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানার সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজার এলাকায় জালাল হোসেন সুমন ও সাগর শেখের দোকান ও ভাড়া করা গোডাউনে অভিযান চালায় পুলিশ। এসময় টিসিবি’র পণ্যসহ তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের হেফাজত থেকে এক হাজার ২০২ লিটার সোয়াবিন তেল, ১৭৫ কেজি চিনি ও ৪০ কেজি মশুরের ডাল উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, টিসিবি’র পণ্য সরকারি গোডাউন থেকে উত্তোলনের পর তা সরকারি সিদ্ধান্ত অনুযায়ী ন্যায্যমূল্যে গরীব মানুষের মধ্যে বিক্রি না করে বেশি লাভের আশায় অবৈধভাবে গোডাউনে মজুদ করে এবং পরে তা কালোবাজারে বিক্রি করে থাকে। 

পরবর্তীতে তাদের দেওয়া তথ্য অনুযায়ী, টিসিবি’র পণ্য মজুদদার ও কালোবাজারির মূল হোতা ডিলার রেজাউল করিমকে বৃহস্পতিবার সকাল পৌনে ১১টায় রাজপাড়া থানার চন্ডিপুর এলাকা থেকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর