২৬ নভেম্বর, ২০২১ ২৩:০৭

সিদ্ধিরগঞ্জে ফুটবল টুর্নামেন্টের চ্যম্পিয়ান রানা স্পোর্টিং ক্লাব

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জে ফুটবল টুর্নামেন্টের চ্যম্পিয়ান রানা স্পোর্টিং ক্লাব

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে আলতাফ হোসেন মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল। শুক্রবার বিকালে মনোয়ার জুট মিলস লি. এর মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান। এতে সভাপতিত্ব করেন মো. জাকির হোসেন কন্ট্রাকটর। 

এম এইচ মনিরের সার্বিক তত্ত্বাবধান ও পৃষ্ঠপোষকতায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন রেডিও সার্ভিসের স্বত্ত্বাধিকারী পিয়ার আলী মেম্বার, মেসার্স আরাফাত লাইমসের স্বত্ত্বাধিকারী মো. হযরত আলী ও মেসার্স শাহ্-জালাল এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী শহিদ উল্লাহ।

টুর্নামেন্টটির ফাইনালে টেকপাড়া স্পোর্টিং ক্লাবকে  দুই এক গোলে হারিয়ে চ্যম্পিয়ান হয়েছে রানা স্পোর্টিং ক্লাব। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক ও নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান বক্তব্য রাখেন। 

তিনি বলেন, বর্তমানে যুব সমাজকে খেলাধুলার মাধ্যমে সুস্থ বিনোদনের মধ্যে রাখতে হবে। যুব সমাজকে বয়োজেষ্ঠ্যদের যথাযথ সম্মান জানানোর আহ্বান জানিয়ে তরুণ এ নেতা আরও বলেন, বয়োজেষ্ঠ্যদের অবদান ও কল্যাণেই আমরা আজ এ জায়গায় দাঁড়িয়ে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে আরো বেশি খেলাধুলার আয়োজন করতে হবে সমাজ সচেতনদের। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর