১ ডিসেম্বর, ২০২১ ১৭:৪৬

ট্রলারের ধাক্কায় নিখোঁজ অপর ট্রলার চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ট্রলারের ধাক্কায় নিখোঁজ অপর ট্রলার চালকের লাশ উদ্ধার

নৌ দুর্ঘটনার জেরে কাঠ বোঝাই ট্রলার জব্দ

বরিশালের বানারীপাড়ার উপজেলার ব্রাক্ষ্মনকাঠী গ্রাম সংলগ্ন সন্ধ্যা নদীতে কাঠ বোঝাই ট্রলারের ধাক্কায় মুদি মালামাল বোঝাই একটি ট্রলার ডুবে নিখোঁজ চালকের লাশ উদ্ধার হয়েছে। বুধবার দুপুরে বেলা ১১টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্থানীয় ডুবুরীরা মুদি পণ্য বোঝাই ট্রলার চালক কামাল শেখের (৫২) লাশ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে প্রেরণ করে পুলিশ। কামাল পার্শ্ববর্তী পিরোজপুর জেলার স্বরূপকাঠি উপজেলার চিলতলা গ্রামের মৃত আব্দুল আজিজ শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল মঙ্গলবার রাতে গৌরনদীর টরকি বন্দর থেকে নৌ-পথে নুরনবী ট্রলার মুদি মালামাল নিয়ে পিরোজপুরের স্বরূপকাঠির উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রলারটি দুর্ঘটনা কবলিত এলাকা অতিক্রমকালে স্বরূপকাঠি থেকে ঢাকাগামী কাঠবোঝাই ট্রলার এমআর রাফসানের ধাক্কা লাগে। এতে মুদি পণ্য বোঝাই ট্রলারটি ডুবে যায় এবং এর চালক কামাল নিখোঁজ হন। আজ বেলা ১১টায় নিখোঁজ কামালের লাশ উদ্ধার করে ডুবুরীরা। তবে নিখোঁজ ট্রলারটির সন্ধানে এখনও তল্লাশি চালাচ্ছে তারা। 

বানারীপাড়া থানার ওসি হেলাল উদ্দিন বলেন, ফায়ার সার্ভিস কর্মীরা কামাল শেখের লাশ উদ্ধার করেছে। কাঠবাহী ট্রলার জব্দ এবং এর চালক আল-আমিনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর