২৭ মে, ২০২২ ০৩:৩২

নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

অনলাইন ডেস্ক

নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২

প্রতীকী ছবি

বরিশাল মহানগরে বেপরোয়া গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে দুই যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নগরের ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বরিশাল নগরের বাজার রোড এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা গোপাল (২৫) ও ব্যবসায়ী দিলীপ সাহার ছেলে অন্তু সাহা হৃদয় (২৪)। তাদের মধ্যে সুদীপ্ত সাহা গোপাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ছাত্র এবং অন্তু সাহা হৃদয় ইনফ্রা পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালি মডেল থানার এসআই রিয়াজ উদ্দিন জানান, বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের সামনে বান্দ রোড হয়ে মোটরসাইকেলটি আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। গোপাল মোটরসাইকেলটি চালাচ্ছিলেন এবং অন্তু আরোহী হয়ে তার পেছনে বসেছিলেন।

একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের পূর্বে সড়কের পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে গোপালের মৃত্যু হয়। আর অন্তুকে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরে মারা যায় বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর