৩ জুলাই, ২০২২ ০৮:০৯

প্রেমিকাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রেমিকাকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগ

নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় বিয়ের প্রলোভনে রাতভর ১৭ বছর বয়সী এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার পাগলা পশ্চিম দেলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শনিবার ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

মামলায় উল্লেখ্য করা হয়, গত পাঁচ বছর ধরে বাদীর মেয়ে তার বোনের বাড়ি ফতুল্লার পশ্চিম দেলপাড়া এলাকায় বসবাস করে আসছেন। পাশাপাশি বাসা হওয়ার সুবাদে আওলাদ হোসেনের ছেলে অভিযুক্ত ইমরুল (১৮) প্রায় সময় তার বোনের বাসায় যাতায়াত করতেন এবং বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ কু- প্রস্তাব দিতেন। বাদীর মেয়ে বিষয়টি পরিবারের সকল সদস্যদেরকে জানান। এ নিয়ে বাদীসহ পরিবারের অপর সদস্যরা অভিযুক্ত ইমরুলকে এ থেকে বিরত থাকার জন্য বলেন। কিন্তু ইমরুল কোনো কর্ণপাত না করে বাদীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন এবং বিয়ের প্রস্তাব দেন। শুক্রবার রাত ৯টার দিকে বাদীর বোন ও বোন জামাই বাসায় না থাকায় অভিযুক্ত ইমরুল বাদীর কিশোরী মেয়েকে বিয়ের কথা বলে নিজেদের বাড়িতে নিয়ে ইচ্ছের বিরুদ্ধে রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত একাধিকবার ধর্ষণ করেন। পরে কিশোরীকে  বিয়ে করবেন না বলে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, কিশোরীকে ধর্ষণের অভিযোগে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর