২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫৯

যৌতুক না পেয়ে স্ত্রীর ওপর বর্বরতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

যৌতুক না পেয়ে স্ত্রীর ওপর বর্বরতা

বরিশাল নগরীর কাশিপুর দিয়াপাড়া এলাকায় মাদকাসক্ত স্বামী মো. লিটনের ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী লিমা আক্তার গুরতর আহত হয়েছে। এ ঘটনায় নগরীর বিমানবন্দর থানায় সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে অভিযুক্ত স্বামীসহ ২ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন আহতের মা। আহত গৃহবধূ লিমা আক্তারকে ভর্তি করা হয়েছে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। 

আহত লিমা আক্তারের মামা সৈয়দ রেজাউল করিম লিটু জানান, যৌতুকের টাকার জন্য গত ১৭ বছরের দাম্পত্য জীবনে প্রায়ই স্ত্রী নির্যাতন করে আসছে তার মাদকাসক্ত স্বামী মো. লিটন। সবশেষ গত বরিবার রাতে যৌতুকের টাকার জন্য স্ত্রীকে মারধর করে সে। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার মুখমন্ডল কুপিয়ে জখম করে লিটন। খবর পেয়ে ররিবার দিবাগত রাত ২টার দিকে আহত লিমাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করেন তারা। 

এ ঘটনায় লিমার মা মমতাজ বেগম বাদী হয়ে গত সোমবার রাতে নগরীর বিমান বন্দর থানায় লিটন সহ ২ জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন  নগরীর বিমান বন্দর থানার ওসি মো. হেলাল উদ্দিন জানান, লিমা আক্তারের মা একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন। ভুল হওয়ায় সংশোধন করে দেয়ার জন্য আবার অভিযোগ ফেরত নিয়েছেন। তারা লিখিত অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর