২৬ মার্চ, ২০২৩ ১৯:৪৪

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধা

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করেছেন বীর মুক্তিযোদ্ধারা। আজ সকালে মিরপুর রোড থেকে র‌্যালি নিয়ে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতির সামনে গিয়ে প্রথমে স্যালুট জানানো হয় স্বাধীন বাংলার মহান স্থপতির প্রতি। এরপর পুষ্প অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জানান মুক্তিযোদ্ধারা। 

এসময় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী, সাবেক সচিব মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচন প্রস্তুতি কমিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান কেএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ি বীর পথিক, পিডব্লিউডির সাবেক চিফ ইঞ্জিনিয়ার কবির আহমেদ ভূঁইয়া, সড়ক ও জনপদের এডিশনাল চীপ ইঞ্জিনিয়ার আব্দুল আজিম জোয়ারদার।

সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আবদুল আহাদ চৌধুরী বলেন, মুক্তিযোদ্বাদের জন্য যা কিছু করেছেন জননেত্রী শেখ হাসিনা করেছেন। মুক্তিযোদ্বারা শেখ হাসিনার সাথে ছিল আছে থাকবে। 

মুক্তিযোদ্ধারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে বাংলাদেশকে সামনে এগিয়ে নেওয়ার জন্য কাজ করে যাবে শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গঠন করার জন্য মুক্তিযুদ্ধ এবং মুক্তিযোদ্ধার সন্তানরা ঐক্যবদ্ধ থাকবে। বিএনপির জামায়াতের সন্ত্রাস নয় নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথ দখলে রাখবে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর