শিরোনাম
প্রকাশ : সোমবার, ৬ জুলাই, ২০১৫ ০০:০০ টা
আপলোড : ৬ জুলাই, ২০১৫ ০০:০০

ঈদ বাজার

বগুড়ায় শীর্ষে কিরণমালা

বগুড়ায় শীর্ষে কিরণমালা

কিরণমালা, ঝিলিক, পাখি, গঙ্গা, কুমকুম চেন্নাই এক্সপ্রেস নামের পোশাকে কেনাবেচা বগুড়ায় তুঙ্গে। ভারতীয় টিভির বিভিন্ন সিরিয়ালের নায়ক-নায়িকাদের নাম দিয়ে তৈরি পোশাক এখন বিক্রির শীর্ষে রয়েছে। এর মধ্যে শীর্ষে রয়েছে কিরণমালা, ঝিলিক, পাখি, গঙ্গা নামের এমন বাহারি পোশাক।

সময় কমে আসায় বগুড়ায় জমে উঠেছে ঈদের বাজার। শপিংমল থেকে শুরু করে জেলা শহরজুড়ে ঢল নেমেছে মানুষের। যে যেখানে পারছে পরিবারের বা প্রিয়জনের জন্য নতুন পোশাক কেনাকাটা করছেন। ঈদে নতুন জামা কাপড় কিনতে ধনী-গরিব সবাই ছুটছেন মার্কেট বা বিপণিবিতানে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত সরগরম থাকছে শহরের বিক্রয় কেন্দ্র। বগুড়া নিউমার্কেট, জলেশ্বরীতলার শপিং মলগুলোতে কেনাকাটা এখন জমজমাট। সব শ্রেণি-পেশার মানুষ এখন ঈদকে ঘিরে কেনাকাটায় ব্যস্ত বলে উপচে পড়া ভিড় শুরু হয়েছে বিপণিবিতান গুলোতে। শহরের নিউমার্কেট, শেখ শরিফ উদ্দিন সুপার মার্কেট, জামিল শপিং কমপ্লেক্স, আল আমিন কমপ্লেক্স, হকার্স মার্কেটসহ বিভিন্ন মার্কেটে ক্রেতাদের ভিড় দেখা গেছে। আধুনিকতার সঙ্গে পাল্লা দিয়ে নারী উদ্যোক্তা নিজেদের উৎপাদিত বুটিক পণ্য নিয়ে তাদের বিপণি সাজিয়েছেন। এর মধ্যে শহরের এসপি ব্রিজ লেনের প্রথমা, মালতিনগরের অাঁচল, জলেশ্বরীতলার অনন্যা, সুতি সম্ভার, ঠিকানা, শখ, রিমঝিম অন্যতম। এসব বিতানে হাতের তৈরি ও কালেকশনের জামা-কাপড় বিক্রি হচ্ছে। এসবের দামের মধ্যে রয়েছে হাতের তৈরি থ্রি পিস ১৩৫০ থেকে ২৫০০ টাকা, তরুণীদের ফতুয়া ৪৫০ থেকে ৯৫০ টাকা, অ্যামব্রয়ডারি থ্রি পিস ৮৫০ থেকে ২৫০০ টাকা, পাখি থ্রি পিস ২৫০০ থেকে ৫৫০০ টাকা, টাঙ্গাইল শাড়ি ৯৫০ থেকে ৪৫০০ টাকা, কিরণমালা থ্রি পিস ১৮৫০ থেকে ৬০০০ টাকা, বিছানার চাদর ১৪০০ থেকে ২৩৫০ টাকা।

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com