বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ টা

দুর্নীতি করে কেউ পার পাবে না

———— দুদক কমিশনার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

দুর্নীতি দমন কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম বলেছেন, দেশে সৎ মানুষের বড়ই অভাব। তারপরও সৎ মানুষের জন্য দেশ এগিয়ে যাচ্ছে। কমিশনের পক্ষ থেকে যারা অপরাধ করবে তাদের জন্য শাস্তিমূলক ব্যবস্থা ও প্রতিরোধমূলক ব্যবস্থা রয়েছে। আমরা যখন দায়িত্ব নিয়েছি তখন ১০০টির মধ্যে ৩৭টি মামলায় শাস্তি দিয়েছি। ৩২টি মামলায় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দুর্নীতি করে কেউ পার পাবে না।

গতকাল দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজারের গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মধ্যে দুর্নীতি বিরোধী শ্লোগান  সম্বলিত খাতা, জ্যামিতি বক্স ও স্কেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আমরা অন্য ক্যাডার থেকে লোক নিয়ে ও নিজস্ব লোকবল দিয়ে দক্ষতার সঙ্গে কাজ করে যাচ্ছি। সরকার মাদক ও দুর্নীতি বন্ধে কাজ করছে। মাদক থেকে আমাদের দূরে থাকতে হবে। যারা গ্রামাঞ্চলে থাকে তাদের দুর্নীতি ছোট আর যারা ঢাকায় থাকে তাদের দুর্নীতি বড়, তবে দুটোই অপরাধ।

 কাউকেই ছাড় দেওয়া হবে না। স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক রাব্বি মিয়া, উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজালাল মিয়া, দুর্নীতি দমন কমিশনের পরিচালক নাসিম  আনোয়ার, মো.মনিরুজ্জামান,  উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া খান প্রমুখ।

সর্বশেষ খবর