শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ মে, ২০২০ ০০:৪৩

আরও দুই বছরের জন্য নিয়োগ পেলেন নজরুল শ্রমে নতুন সচিব

নিজস্ব প্রতিবেদক

আরও দুই বছরের জন্য নিয়োগ পেলেন নজরুল শ্রমে নতুন সচিব

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামের চুক্তির মেয়াদ শর্তসাপেক্ষে আরও দুই বছর বাড়িয়েছে সরকার। অন্যদিকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দেওয়া হয়েছে। সরকার সিনিয়র সচিব পদে পদোন্নতি দিয়েছে আরও দুই সচিবকে। গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয় এ-সংক্রান্ত পৃথক আদেশ জারি করেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে জানানো হয়, সরকার সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলামের চুক্তির মেয়াদ আরও দুই বছর বাড়িয়েছে। এ বিষয়ে আগামী ৫ জুন বা যোগদানের তারিখ থেকে দুই বছরের জন্য বাড়িয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। নজরুল ইসলাম বর্তমানে চুক্তিতে রয়েছেন। আগের চুক্তির ধারাবাহিকতায় তার চাকরির মেয়াদ আবার বাড়ানো হলো।

এদিকে সরকার এনজিও ব্যুরোর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে এম আবদুস সালামকে শ্রম মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ দিয়েছে। রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা এক আদেশে এ তথ্য জানানো হয়।

গতকাল জনপ্রশাসন মন্ত্রণালয়ের অন্য এক আদেশে দুই সচিবকে সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি দেওয়ার কথা জানানো হয়েছে। পদোন্নতিপ্রাপ্ত দুই সচিব হলেন পরিকল্পনা বিভাগের সচিব মো. নুরুল আমিন এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্তী।

এর মধ্যে সৌরেন্দ্রনাথের পদোন্নতি গতকাল ১৮ মে থেকে কার্যকর হলেও নুরুল আমিন পদোন্নতির মর্যাদা পাবেন ১ জুন থেকে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর