শিরোনাম
প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০১:০৭

রাজধানীতে শিশুর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বনানীর কড়াইল বস্তিতে তিন বছরের এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। শিশুটির নাম তানজিলা। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় শিশুটির সৎ বাবা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিশ জানায়, প্রাথমিকভাবে শিশুটির যৌনাঙ্গে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার বাবাকে আটক করা হয়েছে। ঢামেকে শিশুর মা জানান, প্রথম স্বামী মাদকাসক্তের কারণে বিচ্ছেদের পর আট মাস আগে তিনি মহিউদ্দিনকে বিয়ে করেন। তার তিন সন্তানের মধ্যে বড় দুই ছেলে হবিগঞ্জের মাদবপুরে নানির সঙ্গে থাকে। ছোট সন্তানকে (৩) নিয়ে তিনি মহিউদ্দিনের সঙ্গে থাকতেন। মহিউদ্দিন তেমন কিছুই করত না। সে একদিন কাজে গেলে দুই দিন যেত না। এ নিয়ে কয়েক দিন ধরে ঝগড়াঝাটি চলছিল। গতকাল তিনি রাগ করে মাদারীপুরে বোনের বাসায় যাচ্ছিলেন। রাস্তায় সংবাদ পান, তার মেয়ে নাকি পড়ে গিয়ে আহত হয়ে হাসপাতালে। পরে মাওয়া ঘাট থেকে হাসপাতালে এসে সন্তানের লাশ পান। মহিউদ্দিনই তার মেয়েকে হত্যা করেছেন বলে অভিযোগ করেন তিনি। এর আগে শিশুটির সৎ বাবা মহিউদ্দিন জানান, গতকাল সকাল সাড়ে আটটার দিকে ওই বাসার দুই তালার সিঁড়ি ঘরের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিল শিশুটি।

 এর আগে মেয়েটি গান শুনতে চাইলে তিনি টিভি ছেড়ে দিয়ে ঘুমিয়ে যান। পরে ঘুম থেকে উঠে দেখেন মেয়ে পাশে নেই। খোঁজাখুঁজির পরে দেখতে পান বাসার দোতলার সিঁড়ির পাশে অচেতন অবস্থায় শিশুটি পড়ে আছে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, শিশুটির ডান গালে কামড়ের এবং যৌনাঙ্গে জখমের দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে কেউ নির্যাতনের পর তাকে হত্যা করেছে। শিশুটির বাবাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর