শুক্রবার, ২৭ মে, ২০২২ ০০:০০ টা

শেখ হাসিনার দিকে তাকিয়ে নৌকায় ভোট দিতে হবে : মির্জা আজম

কিশোরগঞ্জ প্রতিনিধি

শেখ হাসিনার দিকে তাকিয়ে নৌকায় ভোট দিতে হবে : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচনে কিশোরগঞ্জের ছয়টি আসনের মধ্যে একটি আসন যদি ছুটে যায়, আর সারা দেশে আমরা যদি ১৫১ আসন না পাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার যদি প্রধানমন্ত্রী হতে না পারেন তাহলে বাংলাদেশ আবারও পাকিস্তান হবে। তাই আগামী নির্বাচনের প্রস্তুতি হিসেবে সংগঠনকে শক্তিশালী করতে হবে। নির্বাচনে নেত্রী যাকে মনোনয়ন দেবেন তাকে পছন্দ না হলেও সেই প্রার্থীর চেহারা না দেখে শেখ হাসিনার মুখের দিকে তাকিয়ে নৌকায় ভোট দিতে হবে।’ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা সদরে পাইলট বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে গতকাল দুপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 মির্জা আজম বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল জিয়াউর রহমান।

আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ নেতা-কর্মীদের একসঙ্গে হত্যা করার জন্য ১৪টি গ্রেনেড নিক্ষেপ করেছিল তারেক রহমান।

 বঙ্গবন্ধু হত্যার পর বিচার প্রক্রিয়া বন্ধ করতে ইনডেমনিটি অধ্যাদেশ প্রণয়ন করা হয়। আর শেখ হাসিনাকেও হত্যাচেষ্টার ঘটনায় থানায় মামলা নেওয়া হয়নি।’

হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নূরু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ মাহবুবুল হকের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, কেন্দ্রীয় সদস্য এ বি এম রিয়াজুল কবির কাউসার, সাহাবুদ্দিন ফরাজী, মো. আফজাল হোসেন এমপি, প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল।

সর্বশেষ খবর