সোমবার, ১৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

ধর্ষণ মামলায় মামুনুলের বিরুদ্ধে সাক্ষ্য সাবেক দুই ছাত্রলীগ নেতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে সোনারগাঁ থানার ধর্ষণ মামলায় হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে সাবেক দুই ছাত্রলীগ নেতা আদালতে সাক্ষ্য দিয়েছেন। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল জেলা ছাত্রলীগের সহসভাপতি সোহাগ রনি ও সদস্য রতনের সাক্ষ্য গ্রহণ করেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) রকিবুদ্দিন আহমেদ রকিব বলেন, পঞ্চম দফায় সাক্ষ্য নেওয়া হয়েছে। সোহাগ রনি ও রতন নামে দুজন প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য গ্রহণ করেছেন আদালত। একই সময় সাক্ষীদের জেরাও করা হয়েছে। পরবর্তী সাক্ষ্য গ্রহণের সময় পরে জানিয়ে দেওয়া হবে। এর আগে সকাল সাড়ে ৯টায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে পুলিশ পাহারায় মামুনুল হককে নারায়ণগঞ্জ কোর্ট গারদে আনা হয়।

এরপর দুপুর ১টায় পুলিশ পাহারায় ক্রাচের ওপর ভর দিয়ে কোর্ট গারদ থেকে পায়ে হেঁটে ভবনের তৃতীয় তলার নারী ও শিশু নির্যাতন দমন আদালতে হাজির হন মামুনুল হক। এ সময় গণমাধ্যম কর্মীদের আদালতের ভিতর থেকে বিচারকের গ্যানম্যান পুলিশ কনস্টেবল ইসরাফিল বের করে দেন। এরপর আদালতের কাঠগড়ায় চেয়ার নিয়ে মামুনুল হককে বসানো হয়। প্রায় পৌনে দুই ঘণ্টা চলে সাক্ষ্য ও জেরা।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে ঘেরাও করেন। পরে হেফাজতে ইসলামের নেতা-কর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ব্যাপক ভাঙচুর চালিয়ে তাকে নিয়ে যান। পরে ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণ মামলা করেন তার সঙ্গে থাকা ওই নারী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর