শিরোনাম
শনিবার, ৬ আগস্ট, ২০২২ ০০:০০ টা

সেপ্টেম্বরে মাঠে নামব, বিএনপি পালানোর পথ পাবে না : তথ্যমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বরে মাঠে নামব, বিএনপি পালানোর পথ পাবে না : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি পুঁটি মাছের মতো লাফাচ্ছে, আর ব্যাঙের মতো ডাকছে। তারা ষড়যন্ত্র করছে। তাদের প্রতিহত করতে হবে। তারা যদি অতীতের মতো জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোলবোমা নিক্ষেপ করে তাহলে দাঁতভাঙা জবাব দেওয়া হবে। নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা শোকের কর্মসূচি পালন করছি। সেপ্টেম্বরে মাঠে নামব, বিএনপি তখন পালানোর পথ পাবে না।

গতকাল বঙ্গবন্ধুপুত্র শহীদ শেখ কামালের ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির আয়োজনে কৃষকের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃ?তিক সংগঠক। তি?নি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক এ?গিয়ে যেত।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, উপদফতর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খানসহ অনেকে বক্তব্য দেন।

পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তাঁর পরিবারের শহীদ সদস্যরে রুহের মাগফিরাত কামনায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্স জামে মসজিদে মিলাদ মাহফিলে অংশ নেন নেতা-কর্মীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর