শনিবার, ৬ আগস্ট, ২০২২ ০০:০০ টা

রাজশাহীতে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীতে এক সৌদি প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে নগরীর দাশপুকুর ডিসির মোড় এলাকা থেকে রাজপাড়া থানা পুলিশ রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে। উদ্ধার সৌদি প্রবাসীর স্ত্রীর নাম রূপালি খাতুন (২৫)। তার স্বামী হারুন অর রশিদ। সে নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের বাসিন্দা। রূপালি খাতুন বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের হাসান আলীর মেয়ে। স্থানীয়রা জানান, রূপালি খাতুন দাশপুকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসায় দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তার কোনো সন্তান না থাকায় একাই বসবাস করতেন। গতকাল সকালে বাড়ির মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজের জন্য অজু করতে গেলে বাড়ির গেটের সামনে বিবস্ত্র অবস্থায় ওই নারীকে পড়ে থাকতে দেখে বাড়ির অন্যদের খবর দেন।

পরে বাড়ির মালিকের স্ত্রী লাভলী বেগম পুলিশকে খবর দিলে রাজপাড়া থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাভলী বেগম বলেন, আমার বড় ছেলে ফজরের নামাজের জন্য অজু করতে গেলে সিঁড়ির নিচে গেটের সামনে বিবস্ত্র অবস্থায় লাশ পড়ে থাকতে দেখেন। বিবস্ত্র লাশটি ওড়না দিয়ে ঢেকে দিয়ে পুলিশকে খবর দিলে, পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায়।

লাভলী বেগম জানান, তার স্বামী বিদেশে থাকায় মোবাইলে কথা বলত। বাইরের কেউ যাওয়া-আসা করত না।

এদিকে নিহত রূপালি খাতুনের ভাই রফিক বলেন, ‘আমার ভগ্নিপতি দীর্ঘদিন থেকে বিদেশে থাকে। আমার বোনের সঙ্গে ঝগড়াঝাটি চলে আসছিল। তার বোন হারুন অর রশিদের দ্বিতীয় স্ত্রী। তাকে ভাত দেবে না বলে নানাভাবে ভয়ভীতি দেখাত। এখানে তার শ্যালকরা থাকে এবং প্রথম স্ত্রীও এ হত্যার সঙ্গে জড়িত থাকতে পারে। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি দোষীদের চিহ্নিত করে বিচার দাবি করছি। রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ধারণা করা হচ্ছে বাড়ির তিনতলা থেকে পড়ে মারা গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা জানা যাবে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য মালিকের তিন ছেলেকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর