বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২ ০০:০০ টা

সিলেটে বাসা থেকে নারীর লাশ উদ্ধার স্বামী লাপাত্তা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট মহানগরীর বালুচর আবাসিক এলাকার তালাবদ্ধ বাসা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ‘সেকান্দর মহল’ বাসার নিচতলা থেকে আফিয়া বেগম (৩১) নামের ওই নারীর পচন ধরা লাশ উদ্ধার করা হয়। এ সময় বাসার ভিতর থেকে আফিয়া বেগমের দুই বছর বয়সী মেয়েকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশের ধারণা দুই দিন আগে দুর্বৃত্তরা আফিয়াকে খুন করে লাশ ফেলে গেছে। ঘটনার পর থেকে আফিয়ার প্রবাস ফেরত স্বামী লাপাত্তা রয়েছেন। নিহত আফিয়া বেগম সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাঙ্গাইল তোয়াকুল গ্রামের আজির উদ্দিনের মেয়ে। তার স্বামীর নাম নিয়াজ উদ্দিন। সম্প্রতি তিনি ওমান থেকে দেশে ফিরেছেন। গত মঙ্গলবার রাতে বাসার ভিতর থেকে দুর্গন্ধ ছড়ানোর বিষয়টি টের পেয়ে অন্য ফ্ল্যাটের লোকজন পুলিশে খবর দেন।

 পুলিশ গিয়ে তালা ভেঙে ভিতরে প্রবেশ করে বিছানায় আফিয়ার পচন ধরা লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় অসুস্থ অবস্থায় আফিয়ার প্রায় দুই বছর বয়সী মেয়েকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ওই বাসার সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছে। ফুটেজে কী পাওয়া গেছে তা তদন্তের স্বার্থে এখনই বলতে চাইছে না পুলিশ।

আফিয়ার পরিবারের সদস্যরা জানান, আফিয়ার স্বামী নিয়াম ওমানে থাকতেন। সম্প্রতি তিনি দেশে ফেরেন। আফিয়ার দায়ের করা একটি মামলায় তিনি কিছুদিন জেলও খাটেন। আট দিন আগে তিনি জামিনে বের হন। এরপর থেকে নিয়াজের খোঁজ মিলছে না। এই হত্যাকান্ডের সঙ্গে নিয়াজের যোগসূত্র থাকতে পারে বলে অভিযোগ করছেন পরিবারের সদস্যরা।

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, ‘বাসার দরজা বাইরে থেকে তালাবদ্ধ ছিল। শরীরেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিক ধারণা- এটি হত্যাকান্ড। তবে ঘটনাটি রহস্যজনক। বিভিন্ন দিক সামনে নিয়ে আমাদের তদন্ত চলছে। আমরা বেশ কিছু ক্লু পেয়েছি। তদন্তের স্বার্থে এ মুহূর্তে বলা যাচ্ছে না।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর