বুধবার, ৩১ আগস্ট, ২০২২ ০০:০০ টা

ইলিয়াস আলীর সন্ধান চায় সিলেট বিএনপি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সরকারের কাছে বিএনপির সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলীর সন্ধান দাবি করে মিছিল, সমাবেশ, মানববন্ধন কর্মসূচি পালন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সিলেট বিএনপি। গতকাল আন্তর্জাতিক গুম প্রতিরোধ দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর বিএনপি পৃথক কর্মসূচি থেকে এই দাবি জানায়। একই সঙ্গে তারা ইলিয়াস আলীর গাড়িচালক আনসার আলী, জেলা ছাত্রদল নেতা ইফতেখার হোসেন দিনার ও জুনেদসহ বর্তমান সরকারের আমলে ‘গুম’ হওয়া সব নেতা-কর্মীর সন্ধান দাবি করেন।

গতকাল দুপুরে ‘গুম’ হওয়া নেতা-কর্মীদের সন্ধান দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেয় সিলেট জেলা বিএনপি। জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ূম চৌধুরী ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরীর নেতৃত্বে স্মারকলিপি প্রদান শেষে বের করা হয় মিছিল। মিছিলটি কোর্ট পয়েন্টে এসে শেষ হয়। এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করেন জেলা বিএনপি নেতারা। এদিকে, সকালে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করে মহানগর বিএনপি।

 মহানগর বিএনপির আহ্বায়ক আবদুল কাইয়ূম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্যসচিব মিফতাহ সিদ্দিকীর পরিচালনায় মানববন্ধন থেকে বক্তারা বর্তমান সরকারের আমলে ‘গুম’ হওয়া নেতা-কর্মীদের সন্ধান দাবি করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর