শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে : সেনাপ্রধান

টাঙ্গাইল প্রতিনিধি

একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে : সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল টাঙ্গাইলের ঘাটাইলে শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে সেমি অটোমেটিক গ্রেনেড লঞ্চারের প্রশিক্ষণ ফায়ারিং অবলোকন করেন -আইএসপিআর

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকতে হবে। গতকাল টাঙ্গাইলের শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের আর্মি মেডিকেল কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলনের বক্তৃতায় তিনি এ কথা বলেন। সেনাপ্রধান আর্মি মেডিকেল কোরের ইউনিটসমূহের অধিনায়ক ও অন্যান্য কর্মকর্তাদের পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশে-বিদেশে পরিচালিত কার্যক্রম সম্পর্কে মতবিনিময় করেন। সম্মেলনে সামরিক চিকিৎসা সার্ভিস মহাপরিদফতরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাহবুবুর রহমান, অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান, ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরীসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সেনাপ্রধান ঘাটাইল ফিল্ড ফায়ারিং রেঞ্জে নবনির্মিত একটি ফিল্ড  রেজিমেন্টের আর্টিসারি গান পজিশনের উদ্বোধন করেন এবং দক্ষিণ আফ্রিকা  থেকে আমদানিকৃত সেমি অটোমেটিক গ্রেনেড লঞ্চারের প্রশিক্ষণ ফায়ারিং অবলোকন করেন।

 

 

সর্বশেষ খবর