শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আবেগ ভুলে নেত্রীর নির্দেশনা মেনে চলার আহ্বান মেয়র প্রার্থী ডালিয়ার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত  মেয়র প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া সাংবাদিকসহ সবার সহযোগিতা চেয়ে বলেছেন নৌকা মার্কার জোয়ারে কোনো মার্কাই সিটি নির্বাচনে টিকবে না। গতকাল বিকালে রংপুর মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। আমাদের মাঝে চেয়ারের লড়াই থাকতে পারে। চেয়ারের লড়াই মানে দলের লড়াই নয়, দলের লড়াই এই না যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের বাইরে যাওয়া। দলের নেতাদের আবেগ থাকতে পারে। তবে নেত্রী যে দিক-নির্দেশনা দেন তা সবাই অতীতে মেনে চলেছেন, এখনো মানছেন এবং ভবিষ্যতেও মানবেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম কায়সার রাশেদ খান শরীফ, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক দিলশাদ ইসলাম মুকুল, নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, উপ-দফতর সম্পাদক আবু সাদাত মো. শাওন প্রমুখ।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, হারাগাছ থানা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ হোসেন, মহানগর যুবলীগের সভাপতি এ বি এম সিরাজুম মনির বাশারসহ অন্যরা।

এর আগে ডালিয়াকে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা অভ্যর্থনা জানিয়ে নিয়ে আসেন। তিনি রংপুরে প্রবেশ করেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, সহ-সভাপতি অ্যাডভোকেট ইলিয়াছ আহমেদসহ অন্য  নেতারা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর