বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ফয়সালা রাজপথেই হবে : আমান

নিজস্ব প্রতিবেদক

ফয়সালা রাজপথেই হবে : আমান

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান বলেছেন, বিদ্যমান রাজনৈতিক সংকটের সমাধান রাজপথে হবে। তিনি বলেন, অতীতেও রাজনৈতিক ইস্যুর ফয়সালা রাজপথে হয়েছে। এবারও ফয়সালা রাজপথেই হবে। বিএনপির চলমান আন্দোলনেই সরকারের পতন ঘটবে। গতকাল নয়াপল্টনে ঢাকা মহানগর দক্ষিণ ৫৫, ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ড মহিলা দলের দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের আহ্বায়ক রুমা আক্তারের সভাপতিত্বে এবং সদস্য সচিব শাহিনুর নার্গিসের পরিচালনায় এতে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ মহানগর দক্ষিণ ও কামরাঙ্গীরচর শাখার নেতারা বক্তব্য রাখেন। আমানউল্লাহ আমান বলেন, ঢাকার সমাবেশ বানচাল করতে অতীতের ন্যায় তারা ফের রাস্তায় গাড়িতে আগুন দিয়ে বিএনপির ওপর দায় চাপানোর পরিকল্পনা করছে। কিন্তু বিএনপি কোনো ফাঁদে পা দেবে না।

অন্য বিভাগীয় গণসমাবেশগুলোর মতোই ঢাকার সমাবেশও শান্তিপূর্ণ হবে।

তিনি আরও বলেন, সরকার ও সরকারি দলের নেতা-মন্ত্রীরা বলছেন ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে পরিবহন ধর্মঘট হবে না। মুখে এ কথা বললেও তাদের উদ্দেশ্য ভিন্ন। এ সমাবেশকে বাধাগ্রস্ত করতে নানা রকমের ষড়যন্ত্র করছে। 

সম্মেলনে সেতারা বেগম আহ্বায়ক ও রহিমা আক্তার রিনাকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট কামরাঙ্গীরচর থানা, ফরিদা পারভিন হিরা আহ্বায়ক ও সানজিদা খাতুনকে সদস্য সচিব করে ৫৫ নম্বর ওয়ার্ড, রাশিদা বেগম আহ্বায়ক ও শিল্পী বেগমকে সদস্য সচিব করে ৫৬ নম্বর ওয়ার্ড, আসমা বেগম আহ্বায়ক ও রুবিনা বেগমকে সদস্য সচিব করে ৫৭ নম্বর ওয়ার্ড মহিলা দলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। তিনটি ওয়ার্ড কমিটিই ১১ সদস্যবিশিষ্ট।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর