মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

পৌষে কুয়াশা বৃষ্টি, বেড়েছে শীতের তীব্রতা

প্রতিদিন ডেস্ক

পৌষে কুয়াশা বৃষ্টি, বেড়েছে শীতের তীব্রতা

বৃষ্টি আর কুয়াশায় বেড়েছে শীতের তীব্রতা। এতে সিলেট, গাইবান্ধা, দিনাজপুরের হিলি, কুড়িগ্রাম, রাজশাহীসহ উত্তরাঞ্চলের খেটে খাওয়া মানুষ পড়েছে বিপাকে। বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে দেশের দক্ষিণ ও পূর্বাঞ্চলে বৃষ্টি হচ্ছে। এ বৃষ্টি শেষে শীতের তীব্রতা আরও বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। সাতক্ষীরাসহ দেশের পশ্চিমাঞ্চলেও কুয়াশার সঙ্গে বেড়েছে শীত। রাজবাড়ীতে ফেরি বন্ধে দুর্ভোগ পোহাতে হয়েছে যাত্রীদের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিরা এসব খবর পাঠিয়েছেন।

সিলেট : জেলায় ৬২ দিন পর গতকাল সকাল ৬টার হালকা বৃষ্টি হয়েছে। আজও বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগরে অবস্থানরত নিম্নচাপের প্রভাবে দেশের দক্ষিণ ও পূর্বাঞ্চলে বৃষ্টি হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা। সিলেট আবহাওয়া অধিদফতরের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, পুরো জেলাতেই হালকা বৃষ্টি হয়েছে। বৃষ্টি শেষে শীতের তীব্রতা বাড়তে পারে।

গাইবান্ধা : গাইবান্ধায় তিন দিন ধরে শীতের তীব্রতা বেড়েছে। তবে গতকাল সকাল থেকে কয়েক দফা বৃষ্টি ও আকাশ মেঘাচ্ছন্ন থাকায় শীতের তীব্রতা কয়েক গুণ বেড়ে গেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর