মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

সরকারের বিরুদ্ধে যুগপৎ আন্দোলন সমন্বয়ের জন্য গণতন্ত্র মঞ্চের লিয়াজোঁ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বিকালে সাত সদস্যের এ কমিটি করা হয়। লিয়াজোঁ কমিটির সদস্যরা হলেন- আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না, সাইফুল হক, জোনায়েদ সাকি, রফিকুল ইসলাম বাবলু, অ্যাডভোকেট হাসনাত কাইয়ূম ও নুরুল হক নূর।

গতকাল নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যালয়ে গণতন্ত্র মঞ্চ কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নাগরিক ঐক্যের যুগ্মসম্পাদক ডা. জাহেদ উর রহমান।

সভায় বক্তব্য দেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, রাষ্ট্র সংস্কার আন্দোলনের প্রধান সমন্বয়ক হাসনাত কাইয়ুম, জেএসডি সাধারণ সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

নাগরিক ঐক্যের এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বলা হয়, সভায় পঞ্চগড়ে বিএনপির শান্তিপূর্ণ গণমিছিলে পুলিশের নির্যাতনে একজন নিহত এবং অর্ধশতাধিক আহতের ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানায় গণতন্ত্র মঞ্চ। সরকার রাষ্ট্রীয় বাহিনী দিয়ে বিরোধীমত তথা জনগণের কণ্ঠ রোধ করার জন্য নির্বিচারে গুলি চালিয়ে মানুষ হত্যা করছে। এ ছাড়া সরকারের দুর্নীতি, দুঃশাসনের বিরুদ্ধে লিফলেট বিতরণের কারণে ইঞ্জিনিয়ার ম. ইনামুল হককে লাঞ্ছিত করায় সভায় এর নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর