শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সেনাবাহিনী সব সময় প্রস্তুত : সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সেনাবাহিনী সব সময় প্রস্তুত : সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সেনাবাহিনী সুখে-দুঃখে দেশের মানুষের পাশে দাঁড়ায়। যে কোনো প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে সেনাবাহিনী। গতকাল ১৭ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় সিলেটের জৈন্তাপুরের কালিজুরী এলাকায় হাজারের অধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শীতবস্ত্র বিতরণের আগে সেনাবাহিনী প্রধান সিলেটের সদর উপজেলার খাদিমনগরে ১৭ পদাতিক ডিভিশনের শীতকালীন প্রশিক্ষণ এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি যুদ্ধকালীন প্রস্তুতিস্বরূপ রণকৌশলগত প্রশিক্ষণ কার‌্যাবলী পর্যবেক্ষণ এবং আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত থাকতে উপস্থিত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্যদের নির্দেশনা প্রদান করেন।

পরিদর্শনকালে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ১৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার সিলেট এরিয়া মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারী, সেনাসদর ও স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, স্থানীয় বেসামরিক প্রশাসনের কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর