শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সিলেটে ৩৫ জন পেলেন সেরা করদাতার পুরস্কার

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট কর অঞ্চলে ৩৫ জন পেয়েছেন সেরা করদাতা সম্মাননা পুরস্কার। গতকাল সিলেট মহানগরের একটি অভিজাত হোটেলে কর অঞ্চল সিলেট আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে করদাতা সম্মাননা পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি।

কর অঞ্চল সিলেটের কর কমিশনার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে সিটি করপোরেশন এলাকা ও চার জেলার ১০ জনকে দীর্ঘমেয়াদি সর্বোচ্চ করদাতা সম্মাননা পুরস্কার দেওয়া হয়। এ ছাড়া সর্বোচ্চ করদাতা ১৫ জন এবং নারী ও তরুণ পুরুষ শ্রেণিতে পাঁচজন করে ১০ জনসহ মোট ৩৫ জনকে করদাতা পুরস্কার দেওয়া হয়। সিটি করপোরেশন এলাকা থেকে দীর্ঘ সময় ধরে কর প্রদানকারী দুজন হলেন আবদুল খালিক ও ধ্রুব জ্যোতি শ্যাম।

এ ছাড়া সর্বোচ্চ করদাতা তিনজন হলেন এ কে এম আতাউল করিম, রাখাল দে ও এম নুরুল হক সোহেল। সিটি করপোরেশন এলাকার সর্বোচ্চ করদাতা নারী হলেন হাছিনা আক্তার চৌধুরী ও তরুণ পুরুষ সর্বোচ্চ করদাতা মুহাম্মদ শাহ আলম।

সিলেট জেলা থেকে দীর্ঘ সময় ধরে করদাতা নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলাউদ্দিন আহমেদ ও আলী আহমেদ কুলু। সর্বোচ্চ করদাতা তিনজন হলেন মো. আবুল কালাম, মোহাম্মদ আবু তাহের ও মোহাম্মদ ফরহাদ। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হলেন মোসাম্মৎ আফছানা আক্তার এবং তরুণ পুরুষ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা মো. খাইরুল হাসান।

হবিগঞ্জ জেলা থেকে দীর্ঘ সময় ধরে করদাতা নির্বাচিত হয়েছেন মো. আবদুল মালিক ও মো. আজমান আলী। সর্বোচ্চ করদাতা মিজানুর রহমান শামীম, মো. গোলাম ফারুক ও মো. দুলাল মিয়া। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হলেন শাবানা বেগম এবং তরুণ পুরুষ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা হলেন মো. এমদাদুল হাসান।

সুনামগঞ্জ জেলা থেকে দীর্ঘ সময় ধরে করদাতা নির্বাচিত হয়েছেন ডা. মো. গোলাম মোস্তফা এবং হিমাংশু আচার্য্য। সর্বোচ্চ করদাতা মো. আতিকুর রহমান, অমলকান্তি চৌধুরী এবং মো. মোর্শেদ আলম বেলাল। সর্বোচ্চ কর প্রদানকারী নারী করদাতা হলেন দিলশাদ বেগম চৌধুরী এবং তরুণ পুরুষ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা মো. জহিরুল হক।

মৌলভীবাজার জেলা থেকে দীর্ঘ সময় ধরে করদাতা নির্বাচিত হয়েছেন ডা. সত্য রঞ্জন দাস ও সাধন চন্দ্র ঘোষ। এ ছাড়া সর্বোচ্চ করদাতা তিনজন মো. মুহিবুর রহমান, কুতুব উদ্দিন আহমেদ ও জালাল আহমেদ। সর্বোচ্চ কর প্রদানকারী নারী হলেন সান আরা চৌধুরী ও তরুণ পুরুষ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা মো. তানভীর চৌধুরী।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর