সোমবার, ২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে বিএনপি দিশাহারা : মির্জা আজম

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে বিএনপি দিশাহারা : মির্জা আজম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা চ্যালেঞ্জ আর ষড়যন্ত্র মোকাবিলা করে দেশের অগ্রগতির নতুন মাইলফলক সৃষ্টি করেছেন। তার নেতৃত্বে দেশ আজ মেট্রোরেলের যুগে প্রবেশ করেছে। দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেলসহ কয়েকটি মেগা প্রজেক্ট উন্মুক্ত হলে দেশ আরও দ্রুত উন্নয়নের জোয়ার বইবে। আর এই উন্নয়ন দেখে বিএনপি দিশাহারা হয়ে গেছে। এতে করে সরকারের অপপ্রচারে ব্যস্ত হয়ে পড়েছে বিএনপি।

গতকাল বিকালে উপজেলা মির্জা কাশেম নূরুন্নাহার অডিটোরিয়াম হলরুমে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা।

বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ফারুক আহাম্মেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবদুল্লাহ আল আমীন চাঁন, পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির প্রমুখ।

মির্জা আজম বলেন, আওয়ামী লীগের উন্নয়নের সাফল্যে বিএনপির আন্দোলনে জনগণকে সঙ্গে পাচ্ছেন না। মানুষ তাদের প্রত্যাখ্যান করেছেন। তাই তারা একাত্তরের পরাজিত শক্তি জামায়াতকে সঙ্গে নিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। তাদের আশা কোনো দিন পূর্ণ হবে না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর