শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা
আলোচিত সাত খুন মামলা

সাক্ষী আসেনি তাই নূর হোসেনকে আদালতে ওঠানো হয়নি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আলোচিত সাত খুন মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেনের বিরুদ্ধে সাক্ষী না আসায় তাকে আদালতে তোলা হয়নি। তবে এদিন কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ কারাগারে আনা হয়েছিল নূর হোসেনকে। পরে আদালত ২৮ ফেব্রুয়ারি পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন। সেই সঙ্গে আসামিপক্ষের আইনজীবীরা নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখার আবেদন করেছেন। গতকাল নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) আদালত এবং ৪ নম্বর সহকারী দায়রা জজ আদালতে দুটি মামলায় সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করা ছিল। কিন্তু সাক্ষীরা কেউ না আসায় শেষ পর্যন্ত কোনো আদালতেই সাক্ষ্য গ্রহণ করা হয়নি। আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট কামাল হোসেন বলেন, নূর হোসেনকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছিল। কিন্তু সাক্ষীরা কেউ না আসায় শেষ পর্যন্ত তাকে কোনো আদালতেই ওঠানো হয়নি।

দুটি মামলায় দুই আদালতে সাক্ষী গ্রহণের দিন ধার্য করা হয়েছিল।

তিনি আরও বলেন, আমরা আদালতের কাছে আবেদন করেছি নূর হোসেনকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে রাখার জন্য। কাশিমপুর কারাগার থেকে তাকে নিয়ে আসতে অনেক সময় লেগে যায়। যার কারণে যথা সময়ে নারায়ণগঞ্জ উপস্থিত হতে পারে না। আমরা আবেদন করেছি সেটা আদালত বিবেচনা করবে।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ বলেন, সাক্ষীরা না আসায় নূর হোসেনকে আদালতে তোলা হয়নি। এদিন তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক দুই মামলার সাক্ষ্য গ্রহণ ছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর