সোমবার, ৯ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে তিন নারীর ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক

পৃথক ঘটনায় রাজধানীতে তিন নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তারা হলেন পল্লবীর আঁখি আক্তার (১৯), শ্যামপুরের জান্নাতুন নেসা (২২) এবং মুগদার অপরাজিতা দাস (১৫) নামে এক কিশোরী। গতকাল লাশ তিনটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে বলে জানায় পুলিশ। 

সূত্র জানায়, গতকাল পল্লবীর কালশী বাউনিয়া বাঁধ এলাকার বাসা থেকে আঁখি নামে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। তার গ্রামের বাড়ি লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়।  শ্যামপুরের জুরাইন মুন্সিবাড়ীর ২৫০/২ নম্বর বাসার দোতলা থেকে শনিবার বিকালে জান্নাতুন নেসা (২২) নামে এক গৃহবধূকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। একই দিন দুপুরে মুগদার একটি বাসা থেকে অপরাজিতা দাস নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

ওই কিশোরীর বাবা অজয় কুমার দাস বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। মেয়ে অপরাজিতা নবম শ্রেণির ছাত্রী ছিলেন। অজয় কুমার দাস জানান, দুপুরের দিকে তার স্ত্রী গোসল শেষে দেখেন- মেয়ে অপরাজিতা তার রুমে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে। অচেতন অবস্থায় তাকে মুগদা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সর্বশেষ খবর