মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সিলেটে পরিবহন ধর্মঘট স্থগিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ভোগান্তি দিয়ে দিন শুরুর পর অনির্দিষ্টকালের ধর্মঘট স্থগিত করলেন পরিবহন নেতারা। বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রদল নেতা আলী আকবর রাজনের মুক্তির দাবিতে সোমবার সকাল ৬টা থেকে জেলাজুড়ে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছিল পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। সকাল ১১টার দিকে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন পরিবহন নেতারা। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে প্রশাসনের ফলপ্রসূ আলোচনা হয়েছে দাবি করে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মঈনুল ইসলাম। ধর্মঘটের কারণে সকাল থেকে যাত্রীরা সিলেট কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল ও কুমারগাঁও টার্মিনালে গিয়ে বিপাকে পড়েন।

 দূরপাল্লা ও আঞ্চলিক সড়কের কোনো বাসই টার্মিনাল থেকে ছেড়ে যায়নি। যারা দূরপাল্লার বাসের টিকিট আগে কেটে রেখেছিলেন তাদের ধর্মঘটের অজুহাতে কাউন্টার থেকে ফিরিয়ে দেওয়া হয়। বাস ছাড়াও সিএনজি অটোরিকশা, হিউম্যান হলারসহ কোনো ধরনের যাত্রীবাহী যানবাহন চলাচল করেনি।

সকাল ১১টার দিকে সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মঈনুল ইসলাম জানান, শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের সঙ্গে প্রশাসনের ফলপ্রসূ আলোচনা হয়েছে। তাই ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর